মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন

কোম্পানীগঞ্জে মহান মে দিবসের র‍্যালি ও আলোচনা সভা

দৈনিক প্রথম নিউজ ডেস্ক :
  • সময় কাল : মঙ্গলবার, ২ মে, ২০২৩
  • ৪১৬ বার পড়া হয়েছে।

 

ইমাম হোসেন খাঁন:কোম্পানীগঞ্জ প্রতিনিধি

মহান মে দিবস-২০২৩ উপলক্ষে নোয়াখালীর কোম্পানীগঞ্জে, কোম্পানীগঞ্জ উপজেলা ও বসুরহাট পৌরসভা শ্রমিক লীগের আয়োজনে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০ টার সময় বসুরহাট বাস টার্মিনাল থেকে র‍্যালি শুরু করে বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। র‍্যালি শেষে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কোম্পানীগঞ্জ উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো: নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো: মাসুদের রহমানের সঞ্চালনায়  অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ ইউনুছ,বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের,কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল,কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক শাহেদুর রহমান তুহিন,প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ ফরিদ।

উপস্থিত ছিলেন  বসুরহাট পৌরসভা শ্রমিক লীগের সভাপতি বাহার উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহাজ উদ্দিন মামুন,বসুরহাট পৌরসভা যুবলীগের সভাপতি শামসুদ্দিন নোমান,সাধারণ সম্পাদক হামিদ উল্যাহ হামিদ,বসুরহাট পৌরসভা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: ফারুক,চরহাজারী ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মো:বেলাল হোসেন,সাধারণ সম্পাদক মো: কামাল উদ্দিন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন....

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ বিভাগের আরোও খবর
© All rights reserved © 2019 LatestNews
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102